দুবাই 1 টাকা ভারতের কত টাকা ২০২৪ | দুবাই ১ দিরহাম ইন্ডিয়ান কত রুপি 2024

দুবাই 1 টাকা ভারতের কত টাকা ২০২৪ | দুবাই ১ দিরহাম ইন্ডিয়ান কত রুপি 2024
বন্ধুরা, আপনাদের সকলকে bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে দুবাই 1 টাকা ভারতের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা দুবাই ১ দিরহাম ইন্ডিয়ান কত রুপি সেটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দুবাই 1 টাকা ভারতের কত টাকা ২০২৪

আজকের এই আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, বর্তমানে দুবাই 1 টাকা সমানে ভারতের ২২ টাকা ৬৪ পয়সা। তবে, টাকার রেট যেহেতু প্রতিনিয়ত পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট এর মাধ্যমে দুবাই আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা দুবাই 1 টাকা ভারতের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যাদের পরবর্তীতে আবারো দুবাই টাকার রেট সম্পর্কে জানার প্রয়োজন পড়বে তারা চাইলে আমাদের এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

দুবাই ১ দিরহাম ইন্ডিয়ান কত রুপি 2024

আমরা ইতিমধ্যে আপনাদের সাথে দুবাই ১ দিরহাম ইন্ডিয়ান কত রুপি সেটি সম্পর্কে বলেছি। তবে, আপনারা যারা দুবাই ১ দিরহাম সমানে ইন্ডিয়ান কত রুপি সেটি সম্পর্কে জানতে আগ্রহী তারা চাইলে আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে দুবাই 1 টাকা ভারতের কত টাকা সেই বিষয়টি আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন