মিশর টাকার রেট কত (আজকের রেট), মিশরের এক পাউন্ড বাংলাদেশের কত টাকা

মিশর টাকার রেট কত (আজকের রেট), মিশরের এক পাউন্ড বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে মিশর টাকার রেট কত এবং মিশরের এক পাউন্ড বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

মিশর টাকার রেট কত

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (৫ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে মিশর টাকার রেট হলো; ৩ টাকা ৫৭ পয়সা। কিন্তু, যেহেতু টাকার রেট প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে মিশর টাকার রেটের একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা মিশর টাকার রেট আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনি আমাদের এই ওয়েব পেইজে সব সময় মিশর টাকার আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো মিশর আপডেট টাকার রেট দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

মিশরের এক পাউন্ড বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, বর্তমানে মিশরের এক পাউন্ড সমান বাংলাদেশের ৩ টাকা ৫৭ পয়সা। তবে, আপনি যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, মিশরের এক টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

উপসংহার

আজকের আর্টিকেলে মিশর টাকার রেট কত এবং মিশরের এক পাউন্ড বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়া, মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন