ইংল্যান্ড টাকার রেট ২০২৪ (Today Rate), ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ইংল্যান্ড টাকার রেট ২০২৪ (Today Rate), ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
আপনাদের সবাইকে bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ইংল্যান্ড টাকার রেট কত, ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আর্টিকেলটি পড়তে থাকুন।

ইংল্যান্ড টাকার রেট ২০২৪

এই আর্টিকেলটি যখন লিখছি তখনকার সময় অনুযায়ী ইংল্যান্ডের টাকার (পাউন্ড স্টার্লিং) রেট হলো; ১৩৯ টাকা ৫০ পয়সা। তবে, যেহেতু প্রতিনিয়ত মুদ্রার মান পরিবর্তন হচ্ছে সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে ইংল্যান্ডের আপডেট টাকার রেট এর একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টে আপনারা ইংল্যান্ড টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পাচ্ছেন। এই ওয়েব পেজে আপনারা সব সময় ইংল্যান্ড টাকার আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ইংল্যান্ড টাকার আপডেট রেট দেখতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখতে পারেন।

ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, বর্তমানে ইংল্যান্ড ১ টাকা সমান বাংলাদেশের মুদ্রায় ১৩৯ টাকা ৫০ পয়সা। তবে, আপনারা যদি সব সময় ইংল্যান্ড এর আপডেট মুদ্রার রেট জানতে চান তবে, উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করতে পারেন। উপরের চার্টে সব সময় ইংল্যান্ড আপডেট টাকার রেট দেখা যাবে।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে ইংল্যান্ড টাকার রেট কত এবং ইংল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আপনারা যদি এই আর্টিকেলটি সম্পর্কে আমাদের কোন মন্তব্য জানাতে চান তবে, কমেন্ট করতে পারেন। এছাড়াও, ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন