ইউরো টাকার রেট কত (লাইভ প্রাইজ চার্ট), 1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা

ইউরো টাকার রেট কত | 1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ইউরো টাকার রেট কত এবং 1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ইউরো টাকার রেট কত

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (১০ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ইউরো টাকার রেট হলো; ১১৮ টাকা ৬১ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে ইউরো আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা ইউরো টাকার আপডেট রেট কত সেটি সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় ইউরো আপডেট টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ইউরো টাকার রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা

বর্তমান সময় (১০ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ১ ইউরো সমান বাংলাদেশের মুদ্রায় ১১৮ টাকা ৬১ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, 1 ইউরো বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের আর্টিকেলে ইউরো টাকার রেট কত এবং 1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন