ভারতের 1000 টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | ভারতের 10000 টাকা বাংলাদেশের কত টাকা 2024

ভারতের 1000 টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | ভারতের 10000 টাকা বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আরেকটি আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ইন্ডিয়ান টাকার রেট কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয় গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ভারতের 1000 টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আজকের এই আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, বর্তমানে ভারতের 1000 টাকা সমান বাংলাদেশের কত টাকা ১,৩২৪ টাকা। তবে, মুদ্রার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে ভারতের আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা ভারতের 1000 টাকা সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। আপনাদের যদি পরবর্তী সময়ে আবারো ভারতের ১,০০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানার প্রয়োজন হয় তবে, এই আর্টিকেলটি বুকমার্ক করে রাখুন।

ভারতের 10000 টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, বর্তমানে ভারতের 10000 টাকা বাংলাদেশের টাকায় কনভার্ট করলে হয়; ১৩,২৪২ টাকা। কিন্তু, আপনারা যদি ভারতের 10000 টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে চান তবে, উপরের প্রাইস চার্টে ১,০০০ পরিবর্তে ১০,০০০ বসিয়ে দিন।

শেষ কথা

আজকের আর্টিকেলে ইন্ডিয়ান টাকার রেট কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন