১ রুপিয়াহ = কত টাকা (আজকের রেট), ইন্দোনেশিয়ান রুপিয়াহ রেট বাংলাদেশ

১ রুপিয়াহ = কত টাকা | ইন্দোনেশিয়ান রুপিয়াহ রেট বাংলাদেশ
বন্ধুরা, bdback.com এর নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ১ রুপিয়াহ = কত টাকা এবং ইন্দোনেশিয়ান রুপিয়াহ রেট বাংলাদেশ এই বিষয়দুটি সম্পর্কে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

১ রুপিয়াহ = কত টাকা

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই পোস্টটি তখনকার তারিখ (১০ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ইন্দোনেশিয়ান ১ রুপিয়াহ = বাংলাদেশের ০.০০৭১ টাকা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, আপডেট ইন্দোনেশিয়ান রুপিয়া রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা ইন্দোনেশিয়ান রুপিয়ার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। পরবর্তী সময়ে আপনাদের যাদের আবারো ইন্দোনেশিয়ান রুপিয়ার রেট জানার প্রয়োজন হবে তারা চাইলে আমাদের আজকের এই ওয়েব পেইজটি আপনার ব্রাউজারল বুকমার্ক করে রাখতে পারেন।

ইন্দোনেশিয়ান রুপিয়াহ রেট বাংলাদেশ

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে ইন্দোনেশিয়ান রুপিয়াহ রেট বাংলাদেশে কত সেটি সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি, বর্তমানে ইন্দোনেশিয়ান ১ রুপিয়া সমান বাংলাদেশের ০.০০৭১ টাকা, ১০০ রুপিয়াহ সমান ৭১ পয়সা, ১ হাজার রুপিয়া সমান ৭ টাকা ৭ পয়সা।

উপসংহার

আপনাদের সাথে আজকের পোস্টে ১ রুপিয়াহ = কত টাকা এবং ইন্দোনেশিয়ান রুপিয়াহ রেট বাংলাদেশ এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন