আয়ারল্যান্ড এর টাকার মান কত (আপডেট রেট), আয়ারল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা

আয়ারল্যান্ড এর টাকার মান কত (আপডেট রেট), আয়ারল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে আয়ারল্যান্ড এর টাকার মান কত এবং আয়ারল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

আয়ারল্যান্ড এর টাকার মান কত

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (১ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে আয়ারল্যান্ড এর টাকার মান হলো; ১২০ টাকা ৩৮ পয়সা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তন আপনাদের সুবিধার্থে নিচে আয়ারল্যান্ড মুদ্রার একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা আয়ারল্যান্ড টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় আয়ারল্যান্ড টাকার আপডেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো আয়ারল্যান্ড টাকা রেট জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

আয়ারল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমান সময় (১ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, আয়ারল্যান্ড এক টাকা সমান বাংলাদেশের মুদ্রায় ১২০ টাকা ৩৮ পয়সা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, আয়ারল্যান্ডের এক ইউরো বাংলাদেশি কত টাকা সেটি জানতে উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের আর্টিকেলে আয়ারল্যান্ড এর টাকার মান কত এবং আয়ারল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন