এশার নামাজের সময় ইতালি

এশার নামাজের সময় ইতালি
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে এশার নামাজের সময় ইতালি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

এশার নামাজের সময় ইতালি

ইতালি অবস্থানরত অনেক ভাই এবং বোনেরা রয়েছেন যারা এশার নামাজের সময় ইতালি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট এর মাধ্যমে ইতালির রোম এর এশা সহ পাঁচ ওয়াক্ত নামাজের সময় যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা ইতালির রোম শহরের এশা সহ পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচি দেখতে পারছেন। তবে, আপনারা যারা ইতালির রোম এর বাহিরে অন্য কোন শহরে অবস্থান করেন এবং সেখানকার নামাজের সময়সূচি সম্পর্কে জানতে চাইলে সিটি অপশন থেকে রোম এর পরিবর্তে আপনার শহরের নাম যুক্ত করে নিন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ইতালি এশার নামাজের সময় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। এছাড়াও, পরবর্তীতে আবারো দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন