ইতালি ইউরো রেট বাংলাদেশ (আপডেট রেট), ইতালিয়ান ১ ইউরো = কত টাকা

ইতালি ইউরো রেট বাংলাদেশ (আপডেট রেট), ইতালিয়ান ১ ইউরো = কত টাকা
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ইতালি ইউরো রেট বাংলাদেশে কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত ইতালি ইউরো রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ইতালি ইউরো রেট বাংলাদেশ

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১১ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে বাংলাদেশের মুদ্রায় ইতালি ইউরো রেট হলো; ১১৮ টাকা ৫৫ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরবর্তন হয় সুতরাং, ইতালি ইউরোর আপডেট রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা ইতালি ইউরোর আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনার যদি পরবর্তী সময়ে আবারো ইতালি টাকার রেট দেখার প্রয়োজন পড়ে তবে, আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

ইতালিয়ান ১ ইউরো = কত টাকা

বন্ধুরা, বর্তমানে ইতালিয়ান ১ ইউরো = ১১৮ টাকা ৫৫ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার তারিখ অনুযায়ী, ইতালিয়ান ১ ইউরো সমান বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

উপসংহার

আমাদের আজকের এই আর্টিকেলে ইতালি ইউরো রেট বাংলাদেশে কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন