ইতালিতে নামাজের সময় সূচি ২০২৪ (আপডেট), ইতালি এর নামাজের সময় 2024

ইতালিতে নামাজের সময় সূচি ২০২৪ (আপডেট), ইতালি এর নামাজের সময় 2024
বন্ধুরা, bdback.com এর নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ২০২৪ সালে ইতালিতে নামাজের সময় সূচি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ইতালি এর না8মাজের সময় সূচি সম্পর্কে জানতে আগ্রহী তারা আর্টিকেলটি পড়তে থাকুন।

ইতালিতে নামাজের সময় সূচি ২০২৪

ইতালিতে অবস্থান করেন এমন অনেক ভাই এবং বোনেরা রয়েছেন যারা ২০২৪ সালে ইতালি (Italy) নামাজের সময় সূচি সম্পর্কে জানতে সার্চ করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি লাইভ তালিকার মাধ্যমে ইতালির রাজধানী রোম এর Update নামাজের সময় সূচি শেয়ার করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা ইতালির রোমের আপডেট নামাজের সময় সূচি দেখতে পারছেন। তবে, আপনারা যারা ইতালির রোম শহরের বাহিরে অবস্থান করছেন তারা চাইলে সিটি অপশন থেকে ইতালির পরিবর্তে অন্য যেকোনো শহর যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচি দেখতে পারবেন।

ইতালি এর নামাজের সময় 2024

বন্ধুরা, আমরা আপনাদের সাথে উপরে ইতিমধ্যে ইতালির নামাজের সময়সূচি শেয়ার করেছি। আপনারা যারা ইতালি এর আপডেট নামাজের সময় দেখতে আগ্রহী তারা উপরে যুক্ত করা লাইভ তালিকাটি দেখে নিন। এছাড়াও, পরবর্তীতে আবারো ইতালির আপডেট নামাজের সময়সূচি দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

পরিশেষে কিছু কথা

আজকের পোস্টে ২০২৪ সালে ইতালিতে নামাজের সময় সূচি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন