কলকাতা থেকে দুবাই বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা টু দুবাই ফ্লাইট 2024

কলকাতা থেকে দুবাই বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা টু দুবাই ফ্লাইট 2024
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে কলকাতা টু থাইল্যান্ড বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে কলকাতা থেকে দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। সুতরাং, কলকাতা টু দুবাই ফ্লাইট সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

কলকাতা থেকে দুবাই বিমান ভাড়া কত ২০২৪

কলকাতা থেকে দুবাই বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা টু দুবাই ফ্লাইট 2024
বন্ধুরা, ২০২৪ সালে কলকাতা থেকে দুবাই এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বর্তমান বিমান ভাড়া হলো; ফ্লাই দুবাই = ২৭,৯১২ রুপি, ইতিহাদ এয়ারওয়েজ = ৩৬,৭৬৫ রুপি, এমিরেট্‌স (Emirates) এয়ারলাইন্স = ৪৭,৮২২ রুপি।

এছাড়াও, ভারতের কলকাতা থেকে দুবাই ওয়ান স্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইন্ডিগো ২১,১৪৯ রুপি, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ২৩,৫৭২ রুপি, ভিস্তারা ২৪,৯১৪ রুপি, এয়ার ইন্ডিয়া ২৭,৯২৩ রুপি।

কলকাতা টু দুবাই ফ্লাইট 2024

বন্ধুরা, কলকাতা টু দুবাই এয়ার রুটে ফ্লাই দুবাই, ইতিহাদ এয়ারওয়েজ, এমিরেট্‌স (Emirates) এয়ারলাইন্স এই বিমান গুলো ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে। এছাড়াও, ইন্ডিগো এয়ার, এয়ার ইন্ডিয়া, ভিস্তারা, কাতার এয়ার, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইত্যাদি বিমান গুলো ওয়ান স্টপ ফ্লাইট পরিচালনা করে।

কলকাতা থেকে দুবাই কত কিলোমিটার

অনেক বন্ধুরা রয়েছেন যারা কলকাতা থেকে দুবাই কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। গুগল ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে দুবাই এর মোট দূরত্ব হলো; ৩,৩৬৭ কিলোমিটার।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে কলকাতা থেকে দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন