কলকাতা টু বেঙ্গালুরু বিমান ভাড়া ২০২৪ | কলকাতা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024

কলকাতা টু বেঙ্গালুরু বিমান ভাড়া ২০২৪ | কলকাতা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024
বন্ধুরা, আপনাদের সকলকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে কলকাতা টু বেঙ্গালুরু বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা কলকাতা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কলকাতা টু বেঙ্গালুরু বিমান ভাড়া ২০২৪

কলকাতা টু বেঙ্গালুরু বিমান ভাড়া ২০২৪ | কলকাতা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024
বন্ধুরা, ২০২৪ সালে কলকাতা টু বেঙ্গালুরু রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; আকাশ এয়ার = ৬,১৫৮ রুপি, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস = ৬,৩৬২ রুপি, ইন্ডিগো এয়ার = ৬,৬৮২ রুপি, স্পাইসজেট = ৬,৬৮২ রুপি।

বন্ধুরা, আপনারা যারা কলকাতা টু বেঙ্গালুরু বিমানের মাধ্যমে করে যেতে চান তারা অবশ্যই এই এয়ার রুটের ননস্টপ ফ্লাইট গুলোতে করে ভ্রমণ করবেন। ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করার ফলে আপনার যাত্রা অনেক কম্ফোর্ট হবে।

কলকাতা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024

বন্ধুরা, ২০২৪ সালের বর্তমানে কলকাতা থেকে বেঙ্গালুরু এয়ার রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো; আকাশ এয়ার = ৬,১৫৮ ইন্ডিয়ান রুপি। আপনারা যারা অনলাইনে কলকাতা থেকে বেঙ্গালুরু রুটের এয়ার টিকিট ক্রয় করতে চান তারা চাইলে makemytrip.com এর মাধ্যমে এই এয়ার রুটের টিকিট ক্রয় করতে পারবেন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে কলকাতা টু বেঙ্গালুরু বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন। এছাড়াও, ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন