কলকাতা থেকে জয়পুর বিমান ভাড়া ২০২৪ | কলকাতা থেকে জয়পুর কত কিলোমিটার

কলকাতা থেকে জয়পুর বিমান ভাড়া ২০২৪ | কলকাতা থেকে জয়পুর কত কিলোমিটার
গত পোস্টে আমরা আপনাদের সাথে আগরতলা টু শ্রীনগর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের পোস্টে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে কলকাতা থেকে জয়পুর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

কলকাতা থেকে জয়পুর বিমান ভাড়া ২০২৪

কলকাতা থেকে জয়পুর বিমান ভাড়া ২০২৪ | কলকাতা থেকে জয়পুর কত কিলোমিটার
বন্ধুরা, ২০২৪ সালে কলকাতা থেকে জয়পুর এয়ার রুটের বর্তমান বিমান ভাড়া হলো; ইন্ডিগো এয়ারলাইন্স = ৬,৮৪৭ রুপি, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস = ৮,৯৯১ রুপি, স্পাইসজেট + এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস = ৯,০৯২ রুপি, ইন্ডিগো + এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস = ৯,৮২৭ রুপি, ইন্ডিগো + স্পাইসজেট = ১০,১৪০ রুপি।

আপনারা যারা বিমানের মাধ্যমে কলকাতা থেকে জয়পুর যেতে চাচ্ছেন তারা ইন্ডিগো অথবা এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বিমানে করে যাত্রা করতে পারেন। বর্তমান সময়ে উক্ত এয়ার রুটে ইন্ডিগো এয়ারলাইন্স এবং এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস অত্যন্ত ভালো সার্ভিস প্রদান করছে।

কলকাতা থেকে জয়পুর কত কিলোমিটার

অনেক বন্ধুরা রয়েছেন যারা কলকাতা থেকে জয়পুর কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানতে চান। গুগল ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে জয়পুর এর সর্বমোট দূরত্ব হলো; ১,৫৮১ কিলোমিটার।

উপসংহার

আজকের পোস্টে ২০২৪ সালে কলকাতা থেকে জয়পুর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন