কলকাতা থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে সৌদি আরবের দূরত্ব

কলকাতা থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে সৌদি আরবের দূরত্ব
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে কলকাতা থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কলকাতা থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২৪

কলকাতা থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে সৌদি আরবের দূরত্ব
বন্ধুরা, ২০২৪ সালে কলকাতা থেকে সৌদি আরবের রিয়াদ রুটের ওয়ান স্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; এয়ার ইন্ডিয়া ২৪,৫০০ রুপি, ইন্ডিগো এয়ার ৩১,০৭১ রুপি, ভিস্তারা + গালফ এয়ার = ৪২,৭৮৯ রুপি, এমিরেট্‌স এয়ারলাইন্স = ৪৭,২০৭ টাকা।

আপনারা যারা কলকাতা থেকে সৌদি আরবের যেতে চান তারা চাইলে উক্ত এয়ার রুটের এয়ার ইন্ডিয়া, ইন্ডিগো এয়ার, ভিস্তারা, গালফ এয়ার, এমিরেট্‌স এয়ারের সার্ভিস গ্রহণ করতে পারেন। উক্ত বিমান গুলো কলকাতা থেকে সৌদি আরব রুটে মোটামুটি ভালো সার্ভিস দেয়।

কলকাতা থেকে সৌদি আরবের দূরত্ব

অনেক বন্ধুগণ রয়েছেন যারা কলকাতা থেকে সৌদি আরবের দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, কলকাতা থেকে সৌদি আরবের রিয়াদ শহরের মোট দূরত্ব হলো; ৪,২৩৪ কিলোমিটার।

শেষ কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে কলকাতা থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন