কলকাতা থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার

কলকাতা থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেলে আপনাদের সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে কলকাতা থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কলকাতা থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত ২০২৪

কলকাতা থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার
বন্ধুরা, ২০২৪ সালে কলকাতা থেকে সিঙ্গাপুর রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইন্ডিগো এয়ার ১০,৪৮২ রুপি, সিঙ্গাপুর এয়ারলাইন্স ২৪,০২৭ রুপি। এছাড়াও, কলকাতা থেকে সিঙ্গাপুরের ওয়ান স্টপ ফ্লাইটের বিমান ভাড়া; এয়ার এশিয়া = ৭,১৬৭ রুপি, এয়ার ইন্ডিয়া = ৯,৪২৮ টাকা, ভিস্তারা = ১৬,৮৩৬ টাকা।

আপনারা যারা কলকাতা থেকে সিঙ্গাপুর যাবেন তারা অবশ্যই উক্ত এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করার চেষ্টা করবেন। ননস্টপ ফ্লাইট যেহেতু কোথাও না থেমে সরাসরি গন্তব্যের উদ্দেশে রওনা হয় সুতরাং, এতে করে আপনাদের ভোগান্তি তূলনামূলক অনেক কম হবে।

কলকাতা থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার

অনেক বন্ধুগণ রয়েছেন যারা কলকাতা থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগলে অনুসন্ধান করে থাকেন। যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, কলকাতা থেকে সিঙ্গাপুরের সর্বমোট দূরত্ব হলো ৫,০০৬ কিলোমিটার।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে কলকাতা থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আলোচনা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন