উত্তর কোরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা | উত্তর কোরিয়া টাকার রেট কত

উত্তর কোরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা | উত্তর কোরিয়া টাকার রেট কত
উত্তর কোরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে আজকের আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উত্তর কোরিয়া টাকার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

উত্তর কোরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (১১ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে উত্তর কোরিয়া ১ টাকা সমান বাংলাদেশের মুদ্রায় ১২ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে উত্তর কোরিয়ার টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে আপনারা উপরে উত্তর কোরিয়া ১ টাকা সমান বাংলাদেশের কত টাকা সেটির লাইভ আপডেট রেট দেখতে পারছেন। আপনার যদি পরবর্তীতে আবারো উত্তর কোরিয়া আপডেট মুদ্রার মান দেখার প্রয়োজন হয় তবে, আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

উত্তর কোরিয়া টাকার রেট কত

বর্তমানে উত্তর কোরিয়া টাকার রেট আপডেট রেট হলো; ১২ পয়সা। তবে, আপনারা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, উত্তর কোরিয়া টাকার রেট কত সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

শেষ কথা

উত্তর কোরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে আজকের এই আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারবেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন