ওমান ১ রিয়াল = কত রুপি ২০২৪ | ওমানের এক টাকা সমান ভারতের কত টাকা 2024

ওমান ১ রিয়াল = কত রুপি ২০২৪ | ওমানের এক টাকা সমান ভারতের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমানের এক টাকা সমান ভারতের কত টাকা সেটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ওমান ১ রিয়াল = কত রুপি সেটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমান ১ রিয়াল = কত রুপি ২০২৪

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, বর্তমানে ওমান ১ রিয়াল = ভারতের ২১৪.৮১ রুপি। তবে, যেহেতু মুদ্রার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে ওমান রিয়ালের একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা ওমান ১ রিয়াল সমান বাংলাদেশের কত রুপি সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনি যদি পরবর্তীতে আবারো ওমান এর আপডেট রেট সম্পর্কে জানতে চান তবে, আমাদের এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

ওমানের এক টাকা সমান ভারতের কত টাকা 2024

বন্ধুরা, বর্তমানে ওমানের এক টাকা সমান ভারতের ২১৪ টাকা ৮১ পয়সা সেটি সম্পর্কে আমরা ইতিমধ্যে বলেছি। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, ওমানের এক টাকা সমান ভারতের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে ওমানের ১ টাকা সমান ভারতের কত টাকা সেটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন। এছাড়াও, ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন