ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা | ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা | ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমানের টাকার রেট বাংলাদেশে কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ওমানের আপডেট টাকার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, বর্তমানে ওমানের ১ টাকা (ওমানি রিয়াল) সমান বাংলাদেশের মুদ্রায় ২৮৫ টাকা ৯৯ পয়সা। তবে, টাকার রেট পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট এর মাধ্যমে ওমানের আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা ওমানের ১ টাকা সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যাদের পরবর্তীতে আবারো ওমানের আপডেট টাকার রেট সম্পর্কে জানার প্রয়োজন হবে তারা চাইলে আমাদের এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, এই আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, ওমানের ১০০ টাকা সমান বাংলাদেশের মুদ্রায় ২৮,৫৯৮ টাকা। তবে, ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টে ১ এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমানের টাকার রেট বাংলাদেশে কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন