পাকিস্তান এর মুদ্রার নাম কি (আপডেট), ১ ডলার সমান কত পাকিস্তানি টাকা ২০২৪

পাকিস্তান এর মুদ্রার নাম কি (আপডেট), ১ ডলার সমান কত পাকিস্তানি টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেল আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে পাকিস্তানের মুদ্রার নাম এবং ২০২৪ সালে এক ডলার সমান পাকিস্তানের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

পাকিস্তান এর মুদ্রার নাম কি

অনেক বন্ধুগণ রয়েছেন যারা পাকিস্তানের মুদ্রার নাম কি সেই বিষয়টি সম্পর্কে জানেন না এবং তারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনার আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, পাকিস্তানে মুদ্রার নাম হলো: পাকিস্তানি রুপি।

১ ডলার সমান কত পাকিস্তানি টাকা ২০২৪

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল অনুযায়ী, আমেরিকা ১ ডলার সমান পাকিস্তানের মুদ্রায় ২৮৩ রুপি। তবে, যেহেতু মুদ্রার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্টের মাধ্যমে পাকিস্তানের আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মুহূর্তে উপরে আপনারা আমেরিকার ১ ডলার সমান পাকিস্তানের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। আপনাদের যদি পরবর্তী সময় আবারো পাকিস্তানের মুদ্রার মান সম্পর্কে জানার প্রয়োজন হয় তবে, আমাদের এই আর্টিকেলটি বুকমার্ক করে রাখতে পারেন।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে পাকিস্তানের মুদ্রার নাম এবং ২০২৪ সালে এক ডলার সমান পাকিস্তানের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুর সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন