পর্তুগাল টাকার মান কত 2024 | পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

পর্তুগাল টাকার মান কত 2024 | পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ২০২৪ সালে পর্তুগাল টাকার মান কত এবং পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা পর্তুগালের টাকার রেট সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

পর্তুগাল টাকার মান কত 2024

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই পোস্টটি লিখছি তখনকার সময় অনুযায়ী, পর্তুগালের টাকার মান হলো; ১১৯ টাকা ৯০ পয়সা। তবে, আপনাদের পর্তুগালের আপডেট টাকার রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা পর্তুগালের আপডেট টাকার রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনার যদি পরবর্তীতে আবারো পর্তুগাল টাকার সম্পর্কে জানার প্রয়োজন পড়ে তবে, আমাদের এই আর্টিকেলটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

বন্ধুরা, বর্তমানে পর্তুগালের ১ ইউরো সমান বাংলাদেশের ১১৯ টাকা ৯০ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

উপসংহার

আমাদের আজকের এই পোস্টে ২০২৪ সালে পর্তুগাল টাকার মান কত এবং পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন