পর্তুগাল টাকার মান কত | পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা

পর্তুগাল টাকার মান কত | পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা
পর্তুগাল টাকার মান কত এবং পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

পর্তুগাল টাকার মান কত

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (৯ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে পর্তুগাল টাকার মান হলো; ১১৮ টাকা ৬১ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে পর্তুগাল আপডেট টাকার মান যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা পর্তুগালের আপডেট টাকার রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় পর্তুগাল আপডেট টাকার মান দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো পর্তুগাল টাকার মান দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমানে পর্তুগালের ১ টাকা সমান বাংলাদেশের মুদ্রায় ১১৮ টাকা ৬১ পয়সা। তবে, আপনি যখন আমাদের আজকের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

শেষ কথা

আজকের আর্টিকেলে পর্তুগাল টাকার মান কত এবং পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন