রাশিয়া টাকার মান কত | রাশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

রাশিয়া টাকার মান কত | রাশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে রাশিয়া টাকার মান কত এবং রাশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

রাশিয়া টাকার মান কত

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১০ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে রাশিয়া টাকার মান হলো; ১ টাকা ১৯ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে রাশিয়া টাকার আপডেট মান যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা রাশিয়া আপডেট টাকার মান কত সেই বিষয়টি সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যদি পরবর্তী সময়ে আবারো রাশিয়া টাকার রেট জানার প্রয়োজন পড়ে তবে, আপনি চাইলে আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

রাশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

বন্ধুরা, যখন আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল অনুযায়ী, রাশিয়ার ১ টাকা (রুশ রুবল) সমান বাংলাদেশের মুদ্রায় ১ টাকা ১৯ পয়সা। তবে, আপনারা যখন আজকের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, রাশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে রাশিয়া টাকার মান কত এবং রাশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারবেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন