সৌদি স্বর্ণের রেট (বর্তমান মূল্য), সৌদি আরবে স্বর্ণের দাম কত ২০২৪

সৌদি স্বর্ণের রেট (বর্তমান মূল্য), সৌদি আরবে স্বর্ণের দাম কত ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। এই আর্টিকেলে ২০২৪ সালে সৌদি স্বর্ণের রেট এবং সৌদি আরবে স্বর্ণের দাম কত সেই বিষয় দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

সৌদি স্বর্ণের রেট

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (৯ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ২৪ ক্যারেট প্রতি গ্রাম স্বর্ণের দাম; ২৪২.০৬ রিয়াল, ২২ ক্যারেটের প্রতি গ্রাম ২২২.২১ রিয়াল, ২১ ক্যারেট; ২১১.৮০ সৌদি রিয়াল এবং ১৮ ক্যারেট এর প্রতি গ্রাম সোনার মূল্য; ১৮১.৫৪ সৌদি রিয়াল।

সৌদি আরবে স্বর্ণের দাম কত ২০২৪

সোনার ক্যারেট প্রতি ভরি স্বর্ণের দাম
২৪ ক্যারেট ২,৮২২ সৌদি রিয়াল
২২ ক্যারেট ২,৫৯০ সৌদি রিয়াল
২১ ক্যারেট ২,৪৬৯ সৌদি রিয়াল
১৮ ক্যারেট ২,১১৬ সৌদি রিয়াল

সৌদি আরবে ১ কেজি সোনার দাম কত

বন্ধুরা, বর্তমান সময়ে সৌদি আরবে ২৪ ক্যারেট এর ১ কেজি সোনার দাম হলো; ২,৪২,০৬০ সৌদি রিয়াল, ২২ ক্যারেটের প্রতি কেজি সোনার দাম; ২,২২,২১০ সৌদি রিয়াল, ২১ ক্যারেটের প্রতি কেজি স্বর্ণের মূল্য; ২,১১,৮০০ সৌদি রিয়াল এবং ১৮ ক্যারেটের এক কেজি সোনার দাম; ১,৮১,৫৪০ সৌদি রিয়াল।

পরিশেষে কিছু কথা

এই আর্টিকেলে ২০২৪ সালে সৌদি স্বর্ণের রেট এবং সৌদি আরবে স্বর্ণের দাম কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন