সিঙ্গাপুর টাকার রেট (লাইভ প্রাইজ চার্ট), আজকের সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ

সিঙ্গাপুর টাকার রেট (লাইভ চার্ট), আজকের সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে সিঙ্গাপুর টাকার (সিঙ্গাপুর ডলার) রেট কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা সিঙ্গাপুর ডলার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

সিঙ্গাপুর টাকার রেট

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (১৩ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে সিঙ্গাপুর টাকার রেট হলো; ৮১ টাকা ৮৯ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, সিঙ্গাপুর টাকার রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা সিঙ্গাপুর টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আমাদের এই ওয়েব পেইজে আপনারা সব সময় সিঙ্গাপুর টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো সিঙ্গাপুর টাকার আপডেট রেট জানতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

আজকের সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ

বন্ধুরা, আজকের সিঙ্গাপুর ডলারের রেট হলো; ৮১ টাকা ৮৯ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী সিঙ্গাপুর ডলার রেট জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে সিঙ্গাপুর টাকার (সিঙ্গাপুর ডলার) রেট কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন