সিঙ্গাপুর টাকার রেট কত ২০২৪ (আপডেট), সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা 2024

সিঙ্গাপুর টাকার রেট কত ২০২৪ (আপডেট), সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com এর আরো একটি পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ২০২৪ সালে সিঙ্গাপুর টাকার রেট কত, সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করা যাক।

সিঙ্গাপুর টাকার রেট কত ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার সময়কাল অনুযায়ী, বর্তমানে সিঙ্গাপুর টাকার রেট হলো; ৮২ টাকা ৬৯ পয়সা। তবে, টাকার রেট যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে সিঙ্গাপুর আপডেট টাকার রেট যুক্ত করা হয়েছে।


এখন উপরে আপনারা সিঙ্গাপুর মুদ্রার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় সিঙ্গাপুর টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো সিঙ্গাপুর টাকার আপডেট রেট দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা 2024

বর্তমানে সিঙ্গাপুর ১ ডলার সমান বাংলাদেশের ৮২ টাকা ৬৯ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই পোস্টটি পড়ছেন তখনকার সময়ের সিঙ্গাপুর আপডেট ডলারের রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

সিঙ্গাপুর ১০ ডলার বাংলাদেশের কত

সিঙ্গাপুর ডলার বাংলাদেশ টাকা
সিঙ্গাপুর ১০ ডলার ৮২৬ টাকা ৯০ পয়সা

সিঙ্গাপুর ১০০ টাকা বাংলাদেশের কত

সিঙ্গাপুর ডলার বাংলাদেশ টাকা
১০০ সিঙ্গাপুর ডলার ৮,২৬৯ টাকা

উপসংহার

আজকের পোস্টে ২০২৪ সালে সিঙ্গাপুর টাকার রেট কত, সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন