সয়াবিন তেলের দাম ২০২৪ (আজকের মূল্য), ১ কেজি সয়াবিন তেলের দাম কত

সয়াবিন তেলের দাম ২০২৪ (আজকের মূল্য), ১ কেজি সয়াবিন তেলের দাম কত
সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে সয়াবিন তেলের দাম এবং ১ কেজি সয়াবিন তেলের দাম কত ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

সয়াবিন তেলের দাম ২০২৪

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল (৯ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে খোলা বাজারে প্রতি কেজি সয়াবিন তেল ১৫০ থেকে ১৫৫ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে।

১ কেজি সয়াবিন তেলের দাম কত

সয়াবিন তেলের দাম ২০২৪ (আজকের মূল্য), ১ কেজি সয়াবিন তেলের দাম কত
এক কেজি সয়াবিন তেলের দাম
দারাজ এর ওয়েবসাইট মতে, বর্তমানে ফ্রেশ কোম্পানির ১ কেজি ওজনের সয়াবিন তেলের প্রতি বোতল বিক্রি হচ্ছে; ১৭৯ টাকা, পুষ্টি ১ লিটার সয়াবিন তেলের ১৬৯ টাকা (রেগুলার)। এছাড়াও, চালডাল এর ওয়েবসাইট থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, বর্তমানে বসুন্ধরা কোম্পনির ১ কেজি ওজনের সয়াবিন তেলের দাম চলছে; ১৬৯ টাকা।

২ লিটার সয়াবিন তেলের দাম ২০২৪

উক্ত আর্টিকেলটি লেখার সময় (৯ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ফ্রেশ কোম্পানির ২ লিটার সয়াবিন তেলের দাম; ৩৫৮ টাকা, পুষ্টি কোম্পানির ২ লিটার সয়াবিন তেল ৩৪৬ টাকা। এছাড়াও, বর্তমানে রুপচাঁদা ব্রান্ডের ২ লিটার ফর্টিফাইড সয়াবিন তেলের দাম; ৩৪৮ টাকা।

সয়াবিন তেল ৫ লিটার দাম ২০২৪

 তেলের নাম ৫ লিটার দাম
রুপচাঁদা সয়াবিন তেল ৮৪৫ টাকা
ফ্রেশ সয়াবিন তেল ৮৪৫ টাকা
পুষ্টি সয়াবিন তেল ৮৪৫ টাকা

রূপচাঁদা সয়াবিন তেলের দাম কত ২০২৪

একাধিক বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, বর্তমানে রূপচাঁদা কোম্পানির সয়াবিন তেলের দাম হলো; ২ কেজি ওজনের সয়াবিন তেল ৩৪৮ টাকা এবং ৫ কেজি ওজনের রূপচাঁদা সয়াবিন তেলের দাম ৮৪৫ টাকা।

সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য

বর্তমান সময়ে খোলা বাজারে প্রতি কেজি সয়াবিন তেলের বাজার মূল্য হলো; ১৫০ থেকে ১৫৫ টাকা। তবে, প্যাকেটজাত সয়াবিন তেলের বর্তমান বাজার মূল্য হলো; প্রতি কেজি ১৬৫ থেকে ১৭০ টাকা।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে সয়াবিন তেলের দাম এবং ১ কেজি সয়াবিন তেলের দাম কত ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। মনে রাখবেন, আমাদের আজকের এই আর্টিকেলটি সর্বশেষ আপডেট করা হয়েছে ৯ ডিসেম্বর ২০২৩ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন