শ্রীলঙ্কা টাকার রেট | শ্রীলংকা ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

শ্রীলঙ্কা টাকার রেট | শ্রীলংকা ১ টাকা বাংলাদেশের কত টাকা 2023
আপনাদের সবাইকে bdback.com এর নতুন পোস্টে স্বাগতম। আজকের পোস্টে শ্রীলঙ্কা টাকার রেট কত এবং শ্রীলংকা ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা শ্রীলঙ্কা টাকার মান সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

শ্রীলঙ্কা টাকার রেট

আজকের এই আর্টিকেলটি যখন লিখছি তখনকার সময়কাল (১১ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে শ্রীলঙ্কা টাকার রেট হলো; ৩৪ পয়সা। তবে, শ্রীলঙ্কার আপডেট টাকার রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা শ্রীলঙ্কার আপডেট টাকার রেট সম্পর্কে দেখতে পারছেন। পরবর্তীতে আবারো শ্রীলঙ্কা টাকার রেট জানতে চাইলে আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

শ্রীলংকা ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বর্তমানে শ্রীলংকা ১ টাকা (শ্রীলঙ্কান রুপি) সমান বাংলাদেশের ৩৪ পয়সা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, শ্রীলংকা ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

পরিশেষে কিছু কথা

আজকের আমাদের এই ছোট্ট পোস্টে শ্রীলঙ্কা টাকার রেট কত এবং শ্রীলংকা ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন