তুর্কি টাকার মান কত (বর্তমান রেট), তুরস্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা

তুর্কি টাকার মান কত (বর্তমান রেট), তুরস্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে তুর্কি টাকার মান কত এবং তুরস্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

তুর্কি টাকার মান কত

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (৪ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে তুর্কি টাকার মান হলো; ৩ টাকা ৮২ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে তুর্কি টাকার আপডেট রেট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা তুর্কি টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আমাদের এই ওয়েব পেইজে আপনারা সব সময় তুর্কির আপডেট টাকার মান দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো তুর্কি টাকার আপডেট রেট দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

তুরস্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমানে তুরস্ক ১ টাকা সমান বাংলাদেশের ৩ টাকা ৮২ পয়সা। তবে, আপনি যখন আপনার উক্ত আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, তুরস্ক ১ লিরা সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের আর্টিকেলে তুর্কি টাকার মান কত এবং তুরস্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন