ইউক্রেন মুদ্রার নাম | ইউক্রেন টাকার মান কত | ইউক্রেন ১ টাকা বাংলাদেশের কত টাকা

ইউক্রেন মুদ্রার নাম | ইউক্রেন টাকার মান কত | ইউক্রেন ১ টাকা বাংলাদেশের কত টাকা
ইউক্রেন মুদ্রার নাম, ইউক্রেন টাকার মান কত এবং ইউক্রেন ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় তিনটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ইউক্রেন মুদ্রার নাম

অনেক বন্ধুগণ রয়েছেন যারা ইউক্রেন মুদ্রা বা টাকার নাম কি সেই বিষয়টি সম্পর্কে জানেন না। তবে, তারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা ইউক্রেন মুদ্রার নাম সেটি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, ইউক্রেনের মুদ্রার নাম হলো; ইউক্রেনিয়ান হ্রিবনিয়া।

ইউক্রেন টাকার মান কত

আমরা যখন আপনার আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (৭ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ইউক্রেন টাকার মান হলো; ৩ টাকা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, আপনাদের ইউক্রেন এর আপডেট টাকার মান জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরের প্রাইজ চার্টে আপনারা ইউক্রেনের আপডেট টাকার রেট কত সেটি সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যদি পরবর্তী সময়ে আবারো ইউক্রেন টাকার রেট জানার প্রয়োজন হয় তবে, আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

ইউক্রেন ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমান সময় অনুযায়ী, ইউক্রেন ১ টাকা (ইউক্রেনিয়ান হ্রিবনিয়া) সমান বাংলাদেশের ৩ টাকা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, ইউক্রেন ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ইউক্রেন মুদ্রার নাম, ইউক্রেন টাকার মান কত এবং ইউক্রেন ১ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন