আমেরিকা টাকার রেট ইন্ডিয়া ২০২৪ | আমেরিকার 1 টাকা ভারতের কত টাকা

আমেরিকা টাকার রেট ইন্ডিয়া ২০২৪ | আমেরিকার 1 টাকা ভারতের কত টাকা
বন্ধুরা, bdback.com এর নতুন আরেকটি আর্টিকেল আপনাদের সবাইকে স্বাগতম। আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে আমেরিকা টাকার রেট ইন্ডিয়া এবং আমেরিকার 1 টাকা ভারতের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত দুটি বিষয় সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

আমেরিকা টাকার রেট ইন্ডিয়া ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল (৮ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ইন্ডিয়ায় আমেরিকার টাকার রেট ৮৩ রুপি ১০ পয়সা। তবে, আপনাদের আমেরিকার আপডেট টাকার রেট সম্পর্কে জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা আমেরিকার টাকার রেট ইন্ডিয়ায় কত সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যারা পরবর্তীতে আবারো আমেরিকার টাকার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা চাইলে আমাদের এই ওয়েব পেজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

আমেরিকার 1 টাকা ভারতের কত টাকা

বন্ধুরা, উক্ত আর্টিকেলটি লেখার সময় অনুযায়ী, আমেরিকার 1 টাকা ভারতের ৮৩ রুপি ১০ পয়সা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, আমেরিকার 1 টাকা ভারতের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে আমেরিকা টাকার রেট ইন্ডিয়া এবং আমেরিকার 1 টাকা ভারতের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে  বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন