বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা | রিয়াদ বাংলাদেশ দূতাবাস ফোন নাম্বার

বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা | রিয়াদ বাংলাদেশ দূতাবাস ফোন নাম্বার
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com নতুন আরেকটি আর্টিকেলে স্বাগতম। এই আর্টিকেলে বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা এবং রিয়াদ বাংলাদেশ দূতাবাস ফোন নাম্বার উক্ত বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা রিয়াদ বাংলাদেশ দূতাবাস সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা

বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা | রিয়াদ বাংলাদেশ দূতাবাস ফোন নাম্বার
সৌদি আরবে অবস্থানরত অনেক প্রবাসী রয়েছেন যারা বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের জানার সুবিধার্থে বলছি, বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা হলো: শিফা সানাইয়া, হাইয়াল মুরুজ স্ট্রীট, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল সংলগ্ন, রিয়াদ, সৌদি আরব।

আপনারা যারা সরাসরি বাংলাদেশ এম্বাসি রিয়াদ এর অফিসে যেতে চান তারা উপরে প্রদান করা ঠিকানায় যেতে পারেন। এছাড়াও, আপনারা যেকোনো সমস্যায় বাংলাদেশ এম্বাসি রিয়াদ এর ইমেইল ঠিকানায় যোগাযোগ করতে পারেন। আপনাদের সুবিধার্থে নিচে বাংলাদেশ এম্বাসি রিয়াদ এর ইমেইল ঠিকানাটি যুক্ত করে দেওয়া হল।

রিয়াদ বাংলাদেশ দূতাবাস ফোন নাম্বার

এতক্ষণ আমরা আপনাদের সাথে বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে রিয়াদ বাংলাদেশ দূতাবাস ফোন নাম্বার সম্পর্কে। আপনাদের জানার সুবিধার্থে রিয়াদ বাংলাদেশ দূতাবাস কন্স্যুলার উইং এর দুটি ফোন নাম্বার নিচে প্রদান করা হয়েছে।

  • 011-4193188
  • 011-4195300

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে বাংলাদেশ এম্বাসি রিয়াদ ঠিকানা এবং রিয়াদ বাংলাদেশ দূতাবাস ফোন নাম্বার উক্ত বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন