ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে কুয়েত টাকার মান কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

বন্ধুরা আমরা যখন আমাদের আজকের আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১৬ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের ১৫ টাকা ৯৩ পয়সা। তবে, টাকার মান পরিবর্তন হওয়ার কারণে আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট এর মাধ্যমে ক্রোয়েশিয়া আপডেট টাকা রেট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যেহেতু আমাদের এই ওয়েব পেজে সব সময় ক্রোয়েশিয়ার আপডেট টাকার রেট জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ক্রোয়েশিয়ার টাকার রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখতে পারেন।

ক্রোয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, আর্টিকেলটি লেখার সময়, ক্রোয়েশিয়া ১০০ টাকা সমান বাংলাদেশের ১,৫৯৩ টাকা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, ক্রোয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টে ১ এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে আমাদের অনুপ্রাণিত করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন