দিরহাম আজকের রেট ২০২৪ | দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2024

দিরহাম আজকের রেট ২০২৪ | দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2024
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে পাউন্ড এর রেট কত বিষয়টি সম্পর্কে আলোচনা করেছিলাম। আজকের আর্টিকেলে আলোচনা করা হবে ২০২৪ সালে দিরহাম আজকের রেট, দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দিরহাম আজকের রেট ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল (১৩ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, দিরহাম আজকের রেট হলো; ২৯ টাকা ৮৪ পয়সা। তবে, মুদ্রার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট এর মাধ্যমে দিরহাম আপডেট রেট যুক্ত করা হল।


এই মুহূর্তে উপরে আপনারা দিরহাম আজকের আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যেহেতু আমাদের এই ওয়েব পেজে সব সময় দিরহাম এর আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো দিরহামের রেট দেখতে আমাদের এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখতে পারেন।

দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, আর্টিকেলটি লেখার সময় দুবাই এক দিরহাম সমান বাংলাদেশের ২৯ টাকা ৮৪ পয়সা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

১০ দিরহাম কত টাকা ২০২৪

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
১০ দিরহাম ২৯৮ টাকা ৪০ পয়সা

দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
দুবাই ১০০ টাকা ২,৯৮৪ টাকা

দুবাই ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
দুবাই ১০০০ টাকা ২৯,৮৪০ টাকা

দুবাই ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
দুবাই ১৫০০ টাকা ৪৪,৭৬০ টাকা

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে দিরহাম আজকের রেট, দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন