দুবাই টু ঢাকা ফ্লাইট ২০২৪ (বর্তমান ভাড়া), বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪

দুবাই টু ঢাকা ফ্লাইট ২০২৪ (বর্তমান ভাড়া), বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪
বন্ধুরা, bdback.com এর নতুন আরেকটি আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে দুবাই টু ঢাকা ফ্লাইট, বিমান টিকেট মূল্য দুবাই ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা দুবাই টু ঢাকা এবং ঢাকা টু দুবাই ফ্লাইট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দুবাই টু ঢাকা ফ্লাইট ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (২০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, দুবাই টু ঢাকা ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স = ২২,৭২০ টাকা, ফ্লাই দুবাই = ২৩,৯০০ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ২৫,৬৭৫ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স = ২৯,০১৫ টাকা।

আপনারা যারা ২০২৪ সালে দুবাই টু ঢাকা ফ্লাইট টিকিট ক্রয় করতে করতে চান তারা অন্তত ১ থেকে ২ সপ্তাহ আগে এয়ার টিকিট ক্রয় করে রাখুন। আপনি যদি কয়েকদিন আগে এয়ার টিকিট ক্রয় করে রাখেন সেক্ষেত্রে আপনি রেগুলার মুল্যের থেকে অনেক কম মূল্যে দুবাই টু ঢাকা ফ্লাইট টিকিট কিনতে পারবেন।

বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪

এতক্ষণ আমরা আপনাদের সাথে দুবাই টু ঢাকা ফ্লাইট টিকেটের দাম সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে বিমান টিকেট মূল্য দুবাই বা ঢাকা থেকে দুবাই এয়ার টিকিটের দাম কত সেটি সম্পর্কে। নিচে একটি তালিকার মাধ্যমে ২০২৪ সালের ঢাকা থেকে দুবাই রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

বিমানের নাম বিমান ভাড়া
বিমান বাংলাদেশ ৩৯,৭০২ টাকা
ফ্লাই দুবাই ৪১,২৮০ টাকা
এমিরেট্‌স এয়ার ৪৪,২৭০ টাকা
ইউএস-বাংলা ৫০,৯৬২ টাকা

ফ্লাই দুবাই টিকেট ২০২৪

বন্ধুরা, ২০২৪ সালের ২০ জানুয়ারি অর্থাৎ উক্ত আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, ফ্লাই দুবাই এর দুবাই থেকে ঢাকা রুটের বিমান ভাড়া হলো: ২৩,৯০০ টাকা। এছাড়াও, ঢাকা থেকে দুবাই এয়ার রুটের ফ্লাই দুবাই এয়ারলাইন্সের বর্তমান বিমান ভাড়া হলো; ৪১,২৮০ টাকা।

পরিশেষে কিছু কথা

আমাদের আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে দুবাই টু ঢাকা ফ্লাইট, বিমান টিকেট মূল্য দুবাই ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন