লিথুনিয়া টাকার রেট ২০২৪ (আজকের রেট), লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

লিথুনিয়া টাকার রেট ২০২৪ (আজকের রেট), লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। পূর্বের আর্টিকেলে দিরহাম আজকের রেট সম্পর্কে তথ্য প্রদান করা হয়েছিল। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে লিথুনিয়া টাকার রেট, লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় গুলো সম্পর্কে।

লিথুনিয়া টাকার রেট ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল (১৪ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, লিথুনিয়া টাকার রেট হলো: ১২০ টাকা ১৮ পয়সা। তবে, টাকার রেট যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস যুক্ত করার মাধ্যমে লিথুনিয়া আপডেট টাকা রেট দেখানো হয়েছে।


এই মুহূর্তে উপরের লাইভ প্রাইস চার্টে আপনারা ২০২৪ সালে লিথুনিয়া আপডেট টাকার রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যেহেতু আমাদের এই ওয়েব পেজে সব সময় লিথুনিয়া আপডেট টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো লিথুনিয়া টাকার রেট জানতে আমাদের এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, উক্ত আর্টিকেলটি লেখার সময় লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের ১২০ টাকা ১৮ পয়সা। কিন্তু, আপনারা যখন উক্ত আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

লিথুনিয়া টাকার মান কত

লিথুনিয়া ইউরো বাংলাদেশি টাকা
লিথুনিয়া ১ টাকা ১২০ টাকা ১৮ পয়সা

লিথুনিয়া ১ ইউরো বাংলাদেশের কত টাকা

লিথুনিয়া ইউরো বাংলাদেশি টাকা
লিথুনিয়া ১ ইউরো ১২০ টাকা ১৮ পয়সা

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে লিথুনিয়া টাকার রেট, লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনি ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন