মালয়েশিয়া টাকার রেট ইন্ডিয়া | মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ২০২৪

মালয়েশিয়া টাকার রেট ইন্ডিয়া | মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ২০২৪
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়া টাকার রেট ইন্ডিয়া, মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা সেই বিষয় গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

মালয়েশিয়া টাকার রেট ইন্ডিয়া

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১৭ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ইন্ডিয়ায় মালয়েশিয়া টাকার রেট হলো: ১৭ টাকা ৬৩ পয়সা। তবে, যেহেতু মুদ্রার মান পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট এর মাধ্যমে মালয়েশিয়া আপডেট টাকার রেট দেখানো হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা মালয়েশিয়ার আপডেট টাকার রেট ইন্ডিয়ায় কত সেটি সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেজে সব সময় মালয়েশিয়া টাকা রেট দেখতে পারবেন সুতরাং, পরবর্তীতে আবারো মালয়েশিয়া টাকার রেট দেখতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ২০২৪

বন্ধুরা, আমরা যখন এই আর্টিকেলটি লিখছিলাম তখন মালয়েশিয়া ১ টাকা ভারতের ১৭ রুপি ৬৩ পয়সা। তবে, আপনারা যখন আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, মালয়েশিয়ার ১ টাকা ভারতের কত টাকা সেটা সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

মালয়েশিয়া ১০০ টাকা ভারতের কত টাকা

মালয়েশিয়ান রিংগিত ভারতীয় টাকা
মালয়েশিয়া ১০০ টাকা ১,৭৬৩ রুপি

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়া টাকার রেট ইন্ডিয়া, মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা সেই বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন