মালয়েশিয়া টাকার রেট ভারত 2024 | মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ২০২৪

মালয়েশিয়া টাকার রেট ভারত 2024 | মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ২০২৪
আমাদের পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে লিথুনিয়া টাকার রেট কত সেই বিষয়টি সম্পর্কে আলোচনা করেছিলাম। আজকের আর্টিকেলে আলোচনা করা হবে ২০২৪ সালে মালয়েশিয়া টাকার রেট ভারত, মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করা যাক।

মালয়েশিয়া টাকার রেট ভারত 2024

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১৪ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ভারতে মালয়েশিয়া টাকার রেট হলো; ১৭ রুপি ৮৩ পয়সা। তবে, মুদ্রার মান যেহেতু পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ তালিকার মাধ্যমে মালয়েশিয়া আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মুহূর্তে উপরে আপনারা ২০২৪ সালে ভারতে মালয়েশিয়ার আপডেট টাকার রেট কত সেটি সম্পর্কে দেখতে পারছেন। এই ওয়েব পেজে আপনারা সব সময় মালয়েশিয়ার আপডেট টাকা রেট ভারতে কত সেটি সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো মালয়েশিয়ার মুদ্রার মান জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ২০২৪

বন্ধুরা, আমরা যখনই আর্টিকেলটি লিখছিলাম তখন মালয়েশিয়া ১ টাকা ভারতের ১৭ রুপি ৮৩ পয়সা। আপনার যখন আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা সেটির বর্তমান রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা আমাদের লাইভ প্রাইস চার্টটি ফলো করতে পারেন।

মালয়েশিয়া ১০ টাকা ভারতের কত টাকা

মালয়েশিয়ান রিংগিত ইন্ডিয়ান রুপি
মালয়েশিয়া ১০ টাকা ১৭৮ রুপি ৩০ পয়সা

মালয়েশিয়া ৫০ টাকা ভারতের কত টাকা

মালয়েশিয়ান রিংগিত ইন্ডিয়ান রুপি
মালয়েশিয়া ৫০ টাকা ৮৯১ রুপি ৫০ পয়সা

মালয়েশিয়া ১০০ টাকা ভারতের কত টাকা

মালয়েশিয়ান রিংগিত ইন্ডিয়ান রুপি
মালয়েশিয়া ১০০ টাকা ১,৭৮৩ রুপি

শেষ কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়া টাকার রেট ভারত, মালয়েশিয়া ১ টাকা ভারতের কত টাকা ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন