মন্টিনিগ্রো টাকার মান ২০২৪ | মন্টিনিগ্রো ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

মন্টিনিগ্রো টাকার মান ২০২৪ | মন্টিনিগ্রো ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে মালয়েশিয়া টাকার রেট ইন্ডিয়া সম্পর্কে আলোচনা করেছিলাম। এই আর্টিকেল আলোচনা করা হবে ২০২৪ সালে মন্টিনিগ্রো টাকার মান, মন্টিনিগ্রো ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

মন্টিনিগ্রো টাকার মান ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছিলাম তখনকার সময় (১৭ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, মন্টিনিগ্রো টাকার মান হলো; ১১৯ টাকা ৪৬ পয়সা। তবে, যেহেতু টাকার মান পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচ একটি লাইভ তালিকার মাধ্যমে মন্টিনিগ্রো আপডেট টাকা রেট দেখানো হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা মন্টিনিগ্রো আপডেট টাকার রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যেহেতু আমাদের এই ওয়েব পেজে সব সময় মন্টিনিগ্রো আপডেট টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো মন্টিনিগ্রো টাকার রেট দেখতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

মন্টিনিগ্রো ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

উক্ত আর্টিকেলটি লেখার সময়, মন্টিনিগ্রো ১ টাকা বাংলাদেশের ১১৯ টাকা ৪৬ পয়সা। তবে, আপনার যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময়কাল অনুযায়ী, মন্টিনিগ্রো ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

মন্টিনিগ্রো ১০ টাকা বাংলাদেশের কত টাকা

মন্টিনিগ্রো ইউরো বাংলাদেশী টাকা
মন্টিনিগ্রো ১০ টাকা ১,১৯৪ টাকা ৬০ পয়সা

মন্টিনিগ্রো ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

মন্টিনিগ্রো ইউরো বাংলাদেশী টাকা
মন্টিনিগ্রো ১০০ টাকা ১১,৯৪৬ টাকা

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে মন্টিনিগ্রো টাকার মান, মন্টিনিগ্রো ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে আমাদের অনুপ্রাণিত করতে পারেন। এছাড়াও, মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন