ওমানের টাকার মান ২০২৪ | ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ওমানের টাকার মান ২০২৪ | ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমানের টাকার মান এবং ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমানের টাকার মান ২০২৪

আমাদের উক্ত আর্টিকেলটি লেখার সময়কাল (১১ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ওমানের টাকার মান হলো; ২৮৫ টাকা ৮ পয়সা। তবে, মুদ্রার মান যেহেতু প্রতিনিয়ত পরিবর্তন হয় সুতরাং, ওমানের টাকার আপডেট মান জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা ২০২৪ সালের ওমানের টাকা আপডেট মান দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় ওমানের টাকার আপডেট মান দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো দেখতে আমাদের এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, আর্টিকেলটি লেখার সময় ওমানের ১ টাকা সমান বাংলাদেশের ২৮৫ টাকা ৮ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপযুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

ওমানি রিয়াল বাংলাদেশী টাকা
ওমানের ১০০ টাকা ২৮,৫০৮ টাকা

ওমানের ১৫০ রিয়াল বাংলাদেশের কত টাকা 2024

ওমানি রিয়াল বাংলাদেশী টাকা
ওমানের ১৫০ রিয়াল ৪২,৭৬২ টাকা

উপসংহার

আজকের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে ওমানের টাকার মান এবং ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। উক্ত আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন‌।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন