ওমান টাকার মান ২০২৪ | ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ওমান টাকার মান ২০২৪ | ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমান টাকার মান, ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ওমান টাকার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমান টাকার মান ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (১৫ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ওমান টাকার মান হলো; ২৮৫ টাকা ৪৪ পয়সা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট এর মাধ্যমে ওমান আপডেট টাকা রেট যুক্ত করা হল।


এই মুহূর্তে উপরে আপনারা ২০২৪ সালের ওমান আপডেট টাকার মান সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যেহেতু আমাদের এই ওয়েব পেইজে সব সময় ওমান আপডেট টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ওমান টাকার রেট দেখতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখতে পারেন।

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, যখন এই আর্টিকেলটি লিখছিলাম তখন ওমান ১ টাকা বাংলাদেশের ২৮৫ টাকা ৪৪ পয়সা ছিল। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

ওমান ১ রিয়াল = কত টাকা

ওমানি রিয়াল বাংলাদেশী টাকা
ওমান ১ রিয়াল ২৮৫ টাকা ৪৪ পয়সা

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

ওমানি রিয়াল বাংলাদেশী টাকা
ওমানের ১০০ টাকা ২৮,৫৪৪ টাকা

ওমানের ১৫০ রিয়াল বাংলাদেশের কত টাকা

ওমানি রিয়াল বাংলাদেশী টাকা
ওমানের ১৫০ রিয়াল ৪২,৮১৬ টাকা

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে ওমান টাকার মান, ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে আমাদের পরবর্তী আর্টিকেল লেখার জন্য অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন