ফিলিপাইন টাকার রেট ২০২৪ | ফিলিপাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ফিলিপাইন টাকার রেট ২০২৪ | ফিলিপাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ফিলিপাইন টাকার রেট এবং ফিলিপাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ফিলিপাইন এর টাকার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

ফিলিপাইন টাকার রেট ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১২ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ফিলিপাইন টাকার রেট হলো; ১ টাকা ৯৬ পয়সা। তবে, যেহেতু টাকার রেট প্রতিনিয়ত পরিবর্তন হয়। সুতরাং, ফিলিপাইন আপডেট টাকার রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা ২০২৪ সালের ফিলিপাইন এর আপডেট টাকার রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেজে সব সময় ফিলিপাইনের টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ফিলিপাইন এর আপডেট টাকার রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

ফিলিপাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, এই আর্টিকেলটি লেখার সময় ফিলিপাইন ১ টাকা (ফিলিপাইন পেসো) বাংলাদেশের ১ টাকা ৯৬ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, ফিলিপাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

১ পেসো সমান কত টাকা

ফিলিপাইন পেসো বাংলাদেশী টাকা
ফিলিপাইন ১ পেসো ১ টাকা ৯৬ পয়সা
আরো পড়ুন: হাঙ্গেরি টাকার মান ২০২৪, হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ফিলিপাইনের ২০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

ফিলিপাইন পেসো বাংলাদেশী টাকা
ফিলিপাইনের ২০ টাকা ৩৯ টাকা ২০ পয়সা।

ফিলিপাইনের ১০০ টাকা বাংলাদেশের কত

ফিলিপাইন পেসো বাংলাদেশী টাকা
ফিলিপাইনের ১০০ টাকা ১৯৬ টাকা

ফিলিপাইনের ১০০০ পেসো বাংলাদেশের কত

ফিলিপাইন পেসো বাংলাদেশী টাকা
ফিলিপাইনের ১০০০ পেসো ১,৯৬০ টাকা

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে ফিলিপাইন টাকার রেট এবং ফিলিপাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন