পাউন্ড এর রেট কত ২০২৪ | ব্রিটিশ ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা 2024

পাউন্ড এর রেট কত ২০২৪ | ব্রিটিশ ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে পাউন্ড এর রেট কত এবং ব্রিটিশ ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

পাউন্ড এর রেট কত ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১৩ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, পাউন্ড এর রেট হলো: ১৩৯ টাকা ৮১ পয়সা। কিন্তু, সময়ের সাথে সাথে টাকার মান পরিবর্তনশীল। সুতরাং, পাউন্ডের আপডেট টাকার রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা ২০২৪ সালে পাউন্ডের আপডেট রেট কত সেটি সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় পাউন্ডের আপডেট রেট সম্পর্কে দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো পাউন্ড এর রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

ব্রিটিশ ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, ২০২৪ সালে আমরা যখন এই আর্টিকেলটি লিখছি তখন ব্রিটিশ ১ পাউন্ড বাংলাদেশের ১৩৯ টাকা ৮১ পয়সা। তবে, আপনি যখন আমাদের আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী ব্রিটিশ ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা সেটির আপডেট জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

লন্ডনের ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা ২০২৪

পাউন্ড স্টার্লিং বাংলাদেশী টাকা
লন্ডনের ১ পাউন্ড ১৩৯ টাকা ৮১ পয়সা

আজকের পাউন্ড রেট কত

পাউন্ড স্টার্লিং বাংলাদেশী টাকা
লন্ডনের ১ পাউন্ড ১৩৯ টাকা ৮১ পয়সা

১০০ পাউন্ড সমান কত টাকা

পাউন্ড স্টার্লিং বাংলাদেশী টাকা
১০০ পাউন্ড ১৩,৯৮১ টাকা

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে পাউন্ড এর রেট কত এবং ব্রিটিশ ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন