ভেনিজুয়েলা টাকার মান ২০২৪ | ভেনেজুয়েলার ১ টাকা বাংলাদেশের কত টাকা

ভেনিজুয়েলা টাকার মান ২০২৪ | ভেনেজুয়েলার ১ টাকা বাংলাদেশের কত টাকা
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ইকুয়েডর টাকার মান কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে ভেনিজুয়েলা টাকার মান, ভেনেজুয়েলার ১ ডলার কত টাকা সেই বিষয় গুলো সম্পর্কে। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ভেনিজুয়েলা টাকার মান ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২১ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ভেনিজুয়েলা টাকার মান হলো: ৩ টাকা ৫ পয়সা। তবে, টাকার রেট যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ তালিকার মাধ্যমে ভেনিজুয়েলা টাকার মান দেখানো হল।


এই মূহুর্তে উপরে আপনারা ভেনিজুয়েলার আপডেট টাকার মান সেটি সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যাদের পরবর্তীতে আবারো ভেনিজুয়েলা টাকার মান সম্পর্কে জানার প্রয়োজন হবে তারা চাইলে আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

ভেনেজুয়েলার ১ টাকা বাংলাদেশের কত টাকা

যখন এই আর্টিকেলটি লিখছিলাম তখন, ভেনেজুয়েলার ১ টাকা সমান বাংলাদেশের ৩ টাকা ৫ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার তারিখ অনুযায়ী, ভেনিজুয়েলার আপডেট টাকার রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

ভেনেজুয়েলার ১০ টাকা বাংলাদেশের কত টাকা

ভেনেজুয়েলা বলিভার বাংলাদেশ টাকা
ভেনেজুয়েলার ১০ টাকা ৩০ টাকা ৫০ পয়সা

ভেনেজুয়েলার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

ভেনেজুয়েলা বলিভার বাংলাদেশ টাকা
ভেনেজুয়েলার ১০০ টাকা ৩০৫ টাকা

উপসংহার

আমাদের আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে ভেনিজুয়েলা টাকার মান, ভেনেজুয়েলার ১ ডলার কত টাকা সেই বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন