বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার | বাংলাদেশ এম্বাসি আবুধাবি

বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার | বাংলাদেশ এম্বাসি আবুধাবি
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার এবং বাংলাদেশ এম্বাসি আবুধাবি ঠিকানা সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার

বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার
অনেক মানুষ রয়েছেন যারা বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার যুক্ত করা হয়েছে।

  • +971-2-4465100

বাংলাদেশ এম্বাসি আবুধাবি ঠিকানা


এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে বাংলাদেশ এম্বাসি আবুধাবি ঠিকানা সম্পর্কে। আপনাদের সুবিধার্থে নিচে বাংলাদেশ এম্বাসি আবুধাবি সম্পূর্ণ ঠিকানা যুক্ত করা হল। এছাড়াও, উপরে গুগল ম্যাপ যুক্ত করা দেওয়া হয়েছে।

  • ভিলা নাম্বার #৪৬, #৪৮, সেক্টর #১৯, জোন ডাব্লিউ #৩১, আল জাওয়ালাহ স্ট্রীট, আল সাদাহ এরিয়া, পিও বক্স ২৫০৪, আবুধাবি, সংযুক্ত আরব আমিরাত।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে বাংলাদেশ এম্বাসি আবুধাবি মোবাইল নাম্বার এবং বাংলাদেশ এম্বাসি আবুধাবি ঠিকানা সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন