দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত 2024 | দুবাই ১ ভরি সোনার দাম কত ২০২৪

দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত 2024 | দুবাই ১ ভরি সোনার দাম কত ২০২৪
দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত 2024 এবং দুবাই ১ ভরি সোনার দাম কত ২০২৪ সেই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ২০২৪ সালের দুবাই সোনার দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত 2024

দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত 2024 | দুবাই ১ ভরি সোনার দাম কত ২০২৪
অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে ২০২৪ সালের দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত সেটি তালিকাভুক্ত করা হল।

  • ২৪ ক্যারেট ১ গ্রাম = ২৩৭.৮১ দিরহাম
  • ২২ ক্যারেট ১ গ্রাম = ২১৮.৩১ দিরহাম
  • ২১ ক্যারেট ১ গ্রাম = ২০৮.০৯ দিরহাম
  • ১৮ ক্যারেট ১ গ্রাম = ১৭৮.৩৬ দিরহাম
এই মূহুর্তে উপরে আপনারা ২০২৪ সালের দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম সম্পর্কে দেখতে পারছেন। যেহেতু, ২৪ ক্যারেট, ২২ ক্যারেট, ২১ ক্যারেট, ১৮ ক্যারেট সোনার চাহিদা বেশি সুতরাং, আমরা আপনাদের সঙ্গে শুধুমাত্র এই চার ধরনের স্বর্ণের প্রতি গ্রামের দাম দুবাইয়ে কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করেছি।

দুবাই ১ ভরি সোনার দাম কত ২০২৪

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে আলোচনা করছিলাম। এখন আলোচনা করা হবে ২০২৪ সালে দুবাই ১ ভরি সোনার দাম কত সেই বিষয়টি সম্পর্কে। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, নিচে দুবাই ১ ভরি সোনার দাম কত সেটি একটি তালিকার মাধ্যমে তালিকাভুক্ত করা হল।

ক্যারেট ওজন দুবাই সোনার দাম
২৪ ক্যারেট ১ ভরি ২,৭৭৩.৮১ দিরহাম
২২ ক্যারেট ১ ভরি ২,৫৪৬.৩৫ দিরহাম
২১ ক্যারেট ১ ভরি ২,৪২৭.৫৭ দিরহাম
১৮ ক্যারেট ১ ভরি ২,০৮০.৩৫ দিরহাম
এই মূহুর্তে উপরে আপনারা ২০২৪ সালের দুবাই ১ ভরি সোনার দাম সম্পর্কে দেখতে পারছেন। সোনার দাম যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আমরা উপরে যুক্ত করা দুবাই ১ গ্রাম এবং ১ ভরি সোনার দাম নিয়মিত হালনাগাদ করার চেষ্টা করবো।

শেষ কথা

আজকের আর্টিকেলে দুবাই ১ গ্রাম স্বর্ণের দাম কত 2024 এবং দুবাই ১ ভরি সোনার দাম কত ২০২৪ সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। মনে রাখবেন, আমাদের এই আর্টিকেলটি সর্বশেষ হালনাগাদ করা হয়েছে ১৮ ফেব্রুয়ারি ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন