ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা অফিস | ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি

ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা অফিস | ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি
বন্ধুরা, পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে ফ্লাই দুবাই অফিস ঢাকা, ফ্লাই দুবাই অফিস চট্টগ্রাম সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা অফিস এবং ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি সম্পর্কে। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা অফিস

অনেক মানুষ রয়েছেন যারা ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা অফিস সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, নিচে একটি তালিকার মাধ্যমে ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা অফিস এর ঠিকানা এবং মোবাইল নাম্বার প্রদান করা হল।

  • ইতিহাদ এয়ারওয়েজ, ৭৬ মলি ক্যাপিটা সেন্টার (৭ম তলা), বীর-উত্তম মীর শওকত রোড, ঢাকা, বাংলাদেশ।
  • +88 02 88 19540
  • +88 02 88 19542
  • +88 02 88 31247
  • +88 02 88 31258

ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি

ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি
বন্ধুরা, বর্তমানে ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ৮৪,৪১৬ টাকা। এছাড়াও, ইতিহাদ এয়ারওয়েজ আবু ঢাবি টু ঢাকা এয়ার রুটের বর্তমান বিমান ভাড়া হলো: ১,২৯,৭০৪ টাকা।


আপনারা যারা ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি এয়ার রুটের অথবা অন্য কোন এয়ার রুটের এয়ার টিকেট ক্রয় করতে চান তারা অন্তত কয়েক সপ্তাহে আগে এয়ার টিকিট ক্রয় করে রাখবেন। এতে করে আপনি মোটামুটি কম দামে ইতিহাদ এয়ারওয়েজ এর এয়ার টিকেটগুলো ক্রয় করতে পারবেন।

ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম

আমরা ইতিমধ্যে উপরে ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম সম্পর্কে তথ্য প্রদান করেছি। তবে, আপনাদের সুবিধার্থে উক্ত বিষয়টি সম্পর্কে আবারো বলছি, বর্তমানে ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম হলো; ঢাকা থেকে আবু ঢাবি ৮৪,৪১৬ টাকা এবং আবু ঢাবি থেকে ঢাকা ১,২৯,৭০৪ টাকা।

উপসংহার

আজকের আমাদের এই আর্টিকেলে ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা অফিস এবং ইতিহাদ এয়ারওয়েজ ঢাকা আবু ঢাবি সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন