ইতালি টু বাংলাদেশ টিকেটের দাম কত | বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত

ইতালি টু বাংলাদেশ টিকেটের দাম কত | বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com আরেকটি নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ইতালি টু বাংলাদেশ টিকেটের দাম কত, বাংলাদেশে থেকে ইতালি বিমান ভাড়া সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

ইতালি টু বাংলাদেশ টিকেটের দাম কত

অনেক মানুষ রয়েছেন যারা ইতালি টু বাংলাদেশ টিকেটের দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, নিচে একটি তালিকার মাধ্যমে ইতালি টু বাংলাদেশ টিকেটের আপডেট দাম তালিকাভুক্ত করা হয়েছে।

বিমানের নাম ট্রানজিট টিকেটের দাম
ইজিপ্টএয়ার মিশর৫০,০৩৭ টাকা
কাতার এয়ার কাতার৬৪,২০৩ টাকা
এমিরেট্‌স দুবাই
৭০,৩৩২ টাকা
ফ্লাই দুবাই দুবাই
৭৫,৭৬৪ টাকা
চায়না সাউদার্ন চায়না ৭৮,৫৯৪ টাকা
সৌদিয়া জেদ্দা
৯৪,১০৩ টাকা
বলে রাখা ভালো যে, আপনারা যারা ইতালি টু বাংলাদেশ এয়ার টিকেট ক্রয় করবেন তারা অবশ্যই অনন্ত ২ সপ্তাহ আগে এয়ার টিকিট ক্রয় করে রাখবেন। এতে করে আপনার এয়ার টিকিটের দাম তূলনামূলক কম হবে।

বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪

বন্ধুরা, আর্টিকেলটি লেখার সময়কালে অনুযায়ী, ২০২৪ সালের বর্তমানে বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া হলো; গালফ এয়ার ৬২,৪১২ টাকা, কুয়েত এয়ারওয়েজ ৮৬,৪৯৪ টাকা, কাতার এয়ারওয়েজ ৯১,৫৪০ টাকা, ভিস্তারা ১,১১,৬৩১ টাকা, ইতিহাদ এয়ারওয়েজ ১,১৩,৮৬৭ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স ১,১৯,২১৬ টাকা।

গালফ এয়ার ট্রানজিট হবে বাহরাইন, কুয়েত এয়ারওয়েজ ট্রানজিট হবে কুয়েত, কাতার এয়ারওয়েজ ট্রানজিট হবে কাতারের দোহা, ভিস্তারার ট্রানজিট হবে দুই জায়গাতে একটি হলো; দিল্লি অন্যটি হলো; জার্মানি, ইতিহাদ এয়ারওয়েজ ট্রানজিট হবে আবুধাবি এবং এমিরেট্‌স এয়ারলাইন্স ট্রানজিট হবে দুবাই।

বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে

অনেক মানুষ রয়েছেন যারা বাংলাদেশ থেকে ইতালি যাওয়ার আগে ঢাকা থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে সেটি সম্পর্কে জানতে চান। যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে বলছি, যেসকল বিমানে একবার ট্রানজিট হবে সেগুলোতে করে বাংলাদেশ থেকে ইতালি যেতে ১৪ ঘন্টা থেকে ২০ ঘন্টার মত সময় লাগবে।

বাংলাদেশ টু ইতালি কত কিলোমিটার

বন্ধুরা, আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। আজকের আর্টিকেলের এই পর্যায়ে বাংলাদেশ টু ইতালি কত কিলোমিটার সেটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। গুগল ম্যাপ সহ অনন্য কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বাংলাদেশ থেকে ইতালির দূরত্ব হলো ৭,২৯৫ কিলোমিটার।

শেষ কথা

আমাদের আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে ইতালি টু বাংলাদেশ টিকেটের দাম কত, বাংলাদেশে থেকে ইতালি বিমান ভাড়া সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন