পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক | মালয়েশিয়া ভিসা চেক অনলাইন

পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক | মালয়েশিয়া ভিসা চেক অনলাইন
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আরেকটি আর্টিকেলে স্বাগতম জানাচ্ছি। আজকের আর্টিকেলে পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক, মালয়েশিয়া ভিসা চেক অনলাইন সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক

পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক | মালয়েশিয়া ভিসা চেক অনলাইন

অনেক মানুষ রয়েছেন যারা পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক করার নিয়ম সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে ধাপে ধাপে পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক করার সম্পূর্ণ প্রক্রিয়াটি দেখানো হয়েছে।

১। পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক করার জন্য প্রথমে গুগল প্লেস্টোর থেকে আপনাকে “Malaysia foreign worker” নামক এই অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।

২। তারপর ভাষা হিসাবে “বাংলা” সিলেক্ট করুন এবং “পাসপোর্ট নাম্বার দিয়ে ভিসা চেক” এখানে ক্লিক করুন।

৩। তারপর “ Passport No.” এর ফাঁকা বক্সে আপনার পাসপোর্ট নাম্বারটি দিতে হবে এবং “Country Name” এর স্থানে BANGLADESH দিতে হবে।

৪। পাসপোর্ট নাম্বার দেওয়া হয়ে গেলে নিচে থাকা “Search” অপশনে ক্লিক করতে হবে।

৫। এখন অল্প কিছুক্ষণ অপেক্ষা করুন এবং কিছুক্ষণ পরে আপনার কলিং পেপারটি আপনার সামনে চলে আসবে।

আমরা আপনাদের সঙ্গে এতক্ষণ পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক করার প্রক্রিয়া সম্পর্কে যা আলোচনা করলাম সেটি যদি আপনার বুঝতে অসুবিধা হয় তবে, উপরে যুক্ত করা সম্পূর্ণ ভিডিওটি মনোযোগ সহকারে দেখে নিন।

মালয়েশিয়া ভিসা চেক অনলাইন

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে ইতিমধ্যে উপরে মালয়েশিয়া ভিসা চেক অনলাইন সম্পর্কে তথ্য প্রদান করেছি। সুতরাং, আপনি যদি অনলাইনে মালয়েশিয়া ভিসা চেক কিভাবে করে সেটি সম্পর্কে জানতে চান তবে, উপরের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন অথবা ভিডিওটি দেখে নিন।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে পাসপোর্ট নাম্বার দিয়ে কলিং পেপার চেক, মালয়েশিয়া ভিসা চেক অনলাইন সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন