মালয়েশিয়া CIDB কার্ড চেক ২০২৪

মালয়েশিয়া CIDB কার্ড চেক ২০২৪
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com নতুন আরেকটি আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়া CIDB কার্ড চেক করার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, মালয়েশিয়া CIDB কার্ড চেক করা সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

মালয়েশিয়া CIDB কার্ড চেক ২০২৪

মালয়েশিয়া CIDB কার্ড চেক ২০২৪

অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে মালয়েশিয়া CIDB কার্ড চেক করার নিয়ম সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, নিচে ধাপে ধাপে মালয়েশিয়া CIDB কার্ড চেক করা সম্পর্কে বুঝানো হয়েছে।

১। প্রথমে গুগল প্লেস্টোর থেকে “Malaysia foreign worker” নামক অ্যাপটি ডাউনলোড করে নিন।

২। তারপর “Malaysia foreign worker” অ্যাপটি ওমেন করুন এবং ভাষা হিসাবে বাংলা নির্বাচন করুন।

৩। অ্যাপের মধ্যে থেকে “CIDB চেক করুন পাসপোর্ট নাম্বার দিয়ে” এই অপশনে ক্লিক করুন।

৪। তারপর আপনাকে মালয়েশিয়া CIDB কার্ড চেক করার ওয়েবসাইটে নিয়ে যাবে রিডাইরেক্ট করে।

৫। এখন CIDB কার্ড চেক করার ওয়েবসাইটের ফাঁকা ঘরে আপনার পাসপোর্ট নাম্বারটি লিখে সাবমিট বাটুনে ক্লিক করুন।

৬। এখন অল্প কিছু সময় অপেক্ষা করার পর আপনার ছবি সহ CIDB এর সকল তথ্য দেখতে পারবেন।

মালয়েশিয়া CIDB কার্ড চেক করার ওয়েবসাইট

মালয়েশিয়া CIDB কার্ড চেক করার ওয়েবসাইট
এতক্ষণ আমরা আপনাদের সাথে তথ্য প্রদান করছিলাম কিভাবে এন্ড্রয়েড মোবাইল থেকে মালয়েশিয়া CIDB কার্ড চেক করতে হয় সেটি সম্পর্কে। এখন তথ্য প্রদান করা হবে মালয়েশিয়া CIDB কার্ড চেক করার ওয়েবসাইট সম্পর্কে। কারণ, অনেক মানুষ রয়েছেন যারা আইফোন ব্যবহার করে আবার “Malaysia foreign worker” অ্যাপটি অনেকের ফোনে সাপোর্ট করে না।

সুতরাং, আপনারা যারা “Malaysia foreign worker” অ্যাপটি ডাউনলোড না করে মালয়েশিয়া CIDB কার্ড চেক করতে চান তারা এখানে ক্লিক করার মাধ্যমে মালয়েশিয়া CIDB কার্ড চেক করার ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন। এছাড়াও, নিচের লিংকে ক্লিক করে মালয়েশিয়া CIDB কার্ড চেক করতে পারবেন।


মালয়েশিয়ার CIDB কার্ড চেক করার ওয়েবসাইটে প্রবেশ করার পরে সম্পূর্ণ প্রক্রিয়া একই হবে অর্থাৎ, উপরের মত হবে। কোন কিছু বুঝতে অসুবিধা হলে ইতিমধ্যে যুক্ত করা উপরের সম্পূর্ণ ভিডিওটি দেখে নিন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে ২০২৪ সালে মালয়েশিয়া CIDB কার্ড চেক করার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন