কাতার আজকের স্বর্ণের দাম ২০২৪ | আজকের সোনার দাম কত কাতার

কাতার আজকের স্বর্ণের দাম ২০২৪ | আজকের সোনার দাম কত কাতার
২০২৪ সালে কাতার আজকের স্বর্ণের দাম এবং আজকের সোনার দাম কত কাতার এই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা কাতার স্বর্ণের দাম (Qatar Gold Rate) সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

কাতার আজকের স্বর্ণের দাম ২০২৪

কাতার আজকের স্বর্ণের দাম ২০২৪ | আজকের সোনার দাম কত কাতার
অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে কাতার আজকের স্বর্ণের দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে ২০২৪ সালের কাতার আজকের স্বর্ণের দাম তালিকাভুক্ত করা হল।

  • ২৪ ক্যারেট প্রতি গ্রাম = ২৩৬.৪৫ রিয়াল
  • ২২ ক্যারেট প্রতি গ্রাম = ২১৭.০৬ রিয়াল
  • ২১ ক্যারেট প্রতি গ্রাম = ২০৬.৮৯ রিয়াল
  • ১৮ ক্যারেট প্রতি গ্রাম = ১৭৭.৩৪ রিয়াল

উপরে এই মূহুর্তে আপনারা ২০২৪ সালে কাতার আজকের প্রতি গ্রাম স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যারা পরবর্তীতে আবারো কাতার আপডেট স্বর্ণের দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

আজকের সোনার দাম কত কাতার

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে কাতারের প্রতি গ্রাম সোনার দাম সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে আজকের কাতারের প্রতি ভরি সোনার দাম কত সেই বিষয়টি সম্পর্কে। নিচে একটি পূর্নাঙ্গ তালিকার মাধ্যমে কাতারের প্রতি ভরি সোনার দাম তালিকাভুক্ত করা হল।

ক্যারেট টাইপ আজকের দাম
২৪ ক্যারেট ভরি
২,৭৬০ রিয়াল
২২ ক্যারেট ভরি ২,৫৩৪ রিয়াল
২১ ক্যারেট ভরি ২,৪১৩ রিয়াল
১৮ ক্যারেট ভরি ২,০৭০ রিয়াল

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে ২০২৪ সালে কাতার আজকের স্বর্ণের দাম এবং আজকের সোনার দাম কত কাতার এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের আজকের এই পোস্টটি সর্বশেষ হালনাগাদ করা হয়েছে ১৯ ফেব্রুয়ারী ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন